হে প্রিয়তমা
- মোহাম্মদ ইরফান ২৮-০৪-২০২৪

হে কেশবতী কন্যা,
যদি তুমি চাও,এই মনের নদে
জোয়ার হবে,
ভাটা হবে,
হবে সর্বনাশী বন্যা,
তুমি যদি চাও,এই হৃদয় পুরে,
আসবে শরৎ,
বসবে মেলা,
ভাসবে সুখের ভেলা,
তবে তুমি এসো,এসো হে তবে!
এসো গো প্রণয় বেলা।

যদি তুমি আসো,তবে
বইবে বাতাস,দোলবে তোমার চুল,
তোমার রুপে পাগল হবো,
গান করব,মান করব,
হাত কেটে তোর নাম লিখব,
করব কত ভুল,
তবে,তুমি কবে আসবে?
হে মম প্রিয়তমা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।